নীলফামারীতে র‌্যাবের পৃথক অভিযানে ৮০ হাজার টাকা জরিমানা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ পৃথক অভিযানে আদিম মুন্সি(৩৫) ও নুর আলম (৫১) নামের দুইজনকে ভোক্তা সংরক্ষন আইনে প্রতারনার দায়ে ৮০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২। আদিম সদরের টুপামারী ইউনিয়নের কিশামত দোগাছি গ্রামের মৃত্যু জয়নাল আবেদীনের ছেলে ও নুর আলম পৌর শহরের নিউ বাবু পাড়ার মৃত হোসেন আলী ছেলে।
আজ মঙ্গলবার(২২ সেপ্টেম্বর/২০২০) দুপুরে র‌্যাব-১৩,নীলফামারী সিপিসি-২ এর সহকারী পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) কোম্পানী অধিনায়ক আ,ন,ম ইমরান খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।
সূত্র মতে, গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব অভিযান চালিয়ে ভোক্তা সংরক্ষন আইন ২০০৯এর ৩৭/৫০ ধারা ও ২০০৯ এর ৪৪/৪৫ ধারায় আদিম মুন্সির ২০ হাজার ও নুর আলমের ৬০ হাজার মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
আদিম মুন্সি লাইসেন্স বিহীন ‘রতন জর্দা’ নামের নকল জর্দা তৈরীর দায়ে তাকে ভোক্তা সংরক্ষন আইনে ২০ হাজার ও নুর আলম খৈলের সাথে পচা সেমাই মিশিয়ে ট্রেড মার্কের কালার ভিন্ন করে মেয়াদউত্তীর্ণ সাবান পুনরায় প্যাকেটজাত করন ও নিষিদ্ধ দ্রব্যের মিশ্রন দ্বারা নারিকেল তেল তৈরীর দায়ে মের্সাস আলম প্রোডাক্ট এর প্রোপাইটার নুর আলমকে ওই পরিমান টাকা জরিমানা করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3142131953794245466

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item