জলঢাকায় মুজিব শতবর্ষে বৃক্ষ রোপন


নাহিদ মিথুন,জলঢাকা-  “মুজিব বর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে রেখে আগামী ৩মাস ব্যাপী সাড়া দেশে ৩টি করে গাছ লাগানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীকে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি। এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার  (১৭সেপ্টেম্বর ) বিকালে উপজেলার মীরগঞ্জ নতুন হাসপাতালে   ফলজ, বনজ, ঔষধী গাছ রোপন করে বাংলাদেশ ছাত্রলীগ  জলঢাকা উপজেলা শাখা।  এই অনুষ্ঠানের উদ্বোধন করেন  নীলফামারী-০৩ সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। 
এসময়  মীরগঞ্জ  ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেদওয়ানুল হাসান রোকনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গোলাম মোস্তফা বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে সরকার বদ্ধ পরিকর। গাছের অক্সিজেন আমাদেরকে বাচিয়ে রাখে। তেমনি নিজেকে ও জাতিকে সুস্থ রাখতে বেশী করে গাছ লাগান।
সভায় অন্যান্যদের  মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক,  আশরাফ আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি নলনী বিশ্বাস জয়,সাধারন সম্পাদক শফিকুল গণি স্বপন, আহসান হাবীব সায়েদ, কলেজ ছাত্রলীগ নেতা নাহিদ মিথুন, মীর-শাকিল আহম্মেদ, শিমুলবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও নুরনবী প্রমূখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 451346226368178170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item