সৈয়দপুরে হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে দিনব্যাপী হোমিওপ্যাথিক ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশন সৈয়দপুর ওই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে। আজ মঙ্গলবার (১১ আগস্ট) শহরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে ওই মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

  উক্ত মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশন সৈয়দপুর এর সভাপতি এবং শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ মডার্ণ হোমিও হলের স্বত্ত্বধিকারী ডা. মো. জাবেদ আলম।

 এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম ও সৈয়দপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীন আকতার শাহীন ও আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাছিম রেজা শাহ্সহ সংগঠনের সদস্য-সদস্যা হোমিওপ্যাথিক চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।

হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশন সৈয়দপুর এর সভাপতি ও শহরের শহীদ ডা. জিকরুল হক সড়বের মডার্ণ হোমিও হলের স্বত্ত্বাধিকারী ডা. মো. জাবেদ আলমের নেত্বত্বে ২০ জন স্থানীয় অভিজ্ঞ হোমিপ্যাথিক চিকিৎসক  ফ্রি মেডিক্যাল ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসাসেবা দেন। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেডিক্যাল ক্যাম্পের প্রায় শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধপত্র প্রদান হয়েছে।                                                    


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 477025990457185835

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item