ডোমারে করোনা দূর্গতদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী প্রদান


নিজস্ব প্রতিনিধি-
“মানবতার সেবায় এক্টিভিস্টা-নীলফামারী” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী জেলার ডোমারে তারুণ্যের উদ্দোগে করোনা দূর্গতদের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। আজ সোমবার (৩১ আগষ্ট) সকালে উদয়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) ও একসন এইড এর সহযোগীতায় এক্টিভিস্টা-নীলফামারীর আয়োজনে ভোগডাবুড়ি ,কেতকীবাড়ি ,বামুনিয়া ও গোমনাতী ইউনিয়নের ২৭০ জন দূর্গতদের মাঝে এই সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলার বামুনিয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ১১৮ জন দূর্গতদের মাঝে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান, তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডোমার উপজেলা সমাজসেবা অফিসার ফিরোজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বামুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান, ওয়াহেদুজ্জামান বুলেট,ইউএসএস এর প্রকল্প সমন্বয়কারী নির্মল রায়, ইউএসএস এর প্রকল্প সমন্বয়কারী আব্দুল কুদ্দুস প্রমূখ।

চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয় মাঠে ১৫২ জন দূর্গতদের মাঝে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ভোগডাবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান এক্রামুল হক প্রামানিক, সামাজিক নিরীক্ষা কমিটির আহবায়ক আজাদুল হক প্রামানিক,চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক প্রমূখ।

সহায়তা সামগ্রীর মধ্যে ছিল,চাল-২৫ কেজি, চিকন মসুর ডাল-২কেজি, সয়াবিন তেল-২লিটার, লবন-২কেজি, আটা-৩ কেজি,আলু-৫ কেজি, ১০০গ্রাম সাবান-৪টি,ডিটারজেন্ট-২ কেজি, স্যানিটাইজার-১টি, ১৫ পিচের ন্যাপকিন ১ প্যাকেট।





পুরোনো সংবাদ

নীলফামারী 4876455158269077772

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item