সৈয়দপুরে ২৪ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে চিহ্নিত মাদক ব্যবসায়ী সামসাদ ওরফে সামকে (২৫) ২৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শনিবার রাতে শহরের সাহেবপাড়া রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আজ রোববার গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
 থানা পুলিশ জানায়, ঘটনার দিন গত শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সৈয়দপুর থানান উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে শহরের সাহেবপাড়ায় বিশেষ অভিযানে যান। এ সময়  সৈয়দপুর রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে  দাঁড়িয়ে থাকা শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী  সামসাদ ওরফে সাম পুলিশের উপস্থিতি টের পেয়ে  দৌঁড়ে পালাতে থাকে। এতে পুলিশের  মনে সন্দেহ হয়। পরে তাকে ধাওয়া করে আটক করেন পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে পরণের  থাকা ব্লু ও সাদা মিশ্রিত জিন্স প্যান্টের পেছনের ডান পকেট থেকে সাদা পলিথিনে মোড়ানো ২৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মো. সামসাদ ওরফে সাম (২৫) শহরের বাঁশবাড়ী টালী মসজিদ এলাকার মৃত কামরুদ্দিন ছেলে। 
  সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান গ্রেপ্তার আসামী সামসাদ ওরফে সাম থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। এর আগেরও তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা আছে।                                                 

পুরোনো সংবাদ

নীলফামারী 5486691680950389834

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item