পঞ্চগড়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মুহম্মদ তরিকুল ইসলামঃ
পঞ্চগড় জেলাধীন বোদা উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তির (৩০) লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের জুরান পাড়া বারোপাটিয়া এলাকার করতোয়া নদীর চরে অর্ধগলিত লাশটি দেখতে পায় স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  ২২ জুলাই/২০২০ বুধবার সকালে জুরান পাড়া ঘাট এলাকা দিয়ে কয়েকজন জেলে মাছ ধরার উদ্দেশ্য করতোয়া নদীতে আসে। এ সময় তারা প্রচণ্ড দুর্গন্ধ অনুভব করলে সামনে এগিয়ে গিয়ে এক ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে। তারা লাশ দেখা মাত্রই স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে অবহিত করেন। অতঃপর তারা বোদা থানা পুলিশেকে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আনছার মোঃ রেজাউল করিম শামিম জানান, সকালে স্থানীয়দের কাছে জানতে পেরে বোদা থানা পুলিশে খবর দেই। লাশটি বেশ কয়েকদিনের পুরনো। দুর্গন্ধে কেউ কাছে যেতে পারছিল না। লাশটি নদীর পানিতে ভেসে আসতে পারে।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সায়েম মিয়া জানান, লাশটি আমরা নদীর মাঝখানে থাকা চরে একটি আখ ক্ষেতের পাশে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছি। লাশটি প্রায় অর্ধগলিত ও খুবই দুর্গন্ধযুক্ত। লাশটি এক পুরুষ ব্যক্তির। তার বয়স আনুমানিক ৩০ বছর। আমরা লাশের প্রাথমিক সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছি। লাশ হতে প্রায় ১০ ফিট দূরে একটি কুকুরের দুর্গন্ধযুক্ত মৃত দেহ পাওয়া যাওয়ায় বিষয়টি সন্দেহের জন্ম দিয়েছে। আমরা বিষয়টি ভালভাবে খতিয়ে দেখছি। লাশের পরিচয় শনাক্ত হলে আমরা বিস্তারিত বলতে পারবো।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 559139849878902851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item