সৈয়দপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে খেলার সামগ্রী বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) আওতায় আজ বৃহস্পতিবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই খেলার সামাগ্রী বিতরণ করা হয়।
 জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই খেলার সামগ্রী বিতরণ করেন।
 এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান, মো. রবিউল আলম, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সামসুল হক, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক প্রামানিক, শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. রফিকুল ইসলাম ও পৌর আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. আশরাফুল হাসান তালুকদার মামুনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 সৈয়দপুর উপজেলার ৬০টি মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসা, ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠান, ৭৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩০টি ক্লাব এবং বেশ কয়েকটি এবতেদায়ি মাদ্রাসার মাঝে ওই খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খেলার সামগ্রীর মধ্যে রয়েছে ফুটবল,ভলিবল ও নেট।                     

পুরোনো সংবাদ

নীলফামারী 4851785846322936151

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item