ফলোআপ-অবশেষে ধরা দিলেন নীলফামারীতে করোনা পজেটিভ কৃষি অফিসের গাড়ীচালক

বিশেষ প্রতিনিধি\
অবলোকনে আজ মঙ্গলবার(১৬ জুন/২০২০) প্রকাশিত “ নীলফামারীতে করোনা পজেটিভ কৃষি অফিসের গাড়ীচালক লাপাক্তা” শিরোনামে সংবাদ প্রকাশের পর তা নীলফামারী জুড়ে ভাইরাল হয়ে পড়ে। ঘটনাটি ভাইরাল হওয়ার পর আর লুকিয়ে থাকতে পারেনি নীলফামারী জেলার কৃষি সম্প্রসারনের খামারবাড়ির উপ পরিচালকের সরকারি গাড়ী চালক মানিক মিয়া(৪৩)।
এ দিন বেলা আড়াইটার দিকে মানিক মিয়া নিজেই জেনারেল হাসপাতালে গিয়ে ধরা দেয়। এরপর তাকে জেনারেল হাসপাতালের করোনা ইউনিয়নের ষষ্ঠতলা আইশলেশন ওয়ার্ডে নিয়ে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন।
তিনি জানান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে ওই ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে। যার রির্পোট গতকাল সোমবার(১৫ জুন/২০২০) রাতে পাওয়া যায়।
নিয়ম অনুযায়ী করোনা পজেটিভ রোগীকে জেলা সদরের জেনারেল হাসপাতালের আইশলেসন ওয়াডে নিরাপদে রেখে চিকিৎসার জন্য রাতেই উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কর্মী ও পুলিশ তার স্টেশন রোডের (গাছবাড়ি) বাড়িতে যায়। কিন্তু তাকে তার বাড়িতে পাওয়া যায়নি এবং তার মোবাইল বন্ধ ছিল।
আমরা তার স্ত্রীকে বলেছি আপনার স্বামীকে চিকিৎসার জন্য দ্রæত হাসপাতালে ভর্তি করাতে হবে। তার স্ত্রী বলেন তিনি চেষ্টা করছেন তার স্বামীকে খুঁজে বের করতে। সারা রাত ও পরের দিন দুপুর পর্যন্ত গাড়ি চালক মানিকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। এ ব্যাপারে অবলোকন সহ বিভিন্ন মিডিয়ায় ঘটনাটি প্রকাশিত হলে বেলা আড়াইটার দিকে করোনা পজেটিভ গাড়ী চালক মানিক মিয়া নিজে হাসপাতালে এসে ধরা দেয়। তাকে নজরদারীর মধ্যে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে। # 


পুরোনো সংবাদ

হাইলাইটস 8219675643996241493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item