ডোমারে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারীর ডোমার উপজেলায় বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ মঙ্গলবার(২৩ জুন/২০২০) জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা ও মাস্ক বিতরন করা হয়েছে। 
সকাল সাত টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সকাল সাড়ে ১১ টার দিকে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের মালা শেষে আলোচনা সভা করা হয়েছে। 
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ কর্মসুচিগুলোতে সভাপতিত্ব করেন। এসময় পৌর সভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: ময়নুল হক মনু, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, ডোমার সদর ইউনিয়নের সম্পাদক রশিদুল ইসলাম, সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফিরোজ চৌধুরী, সম্পাদক শহিদ আহমেদ শান্তু, জোড়াবাড়ি ইউনিয়নের সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক এহতাসামুল হক, কেতকীবাড়ি ইউনিয়নের সম্পাদক স্বাধীন ইসলাম, উপজেলা ছাত্র লীগের সভাপতি সব্যসাচি রায়, সম্পাদক হাফিজুর রহমান মানিক, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক রাশেদ আহমেদ, যুব লীগ নেতা দীপ হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। শেষে উপজেলা ছাত্র লীগের নেতাকর্মীরা ডোমারের বিভিন্ন এলাকায় মাক্স বিতরন করে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 7086016214513376401

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item