রৌমারী সীমান্তে মোটর সাইকেল আটক


হাফিজুর রহমান হৃদয়,   কুড়িগ্রাম প্রতিনিধিঃ

জামালপুর অধিনস্থ ৩৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা বিওপি ক্যাম্পের কম্পানি কামান্ডার নেতৃত্বে শনিবার সকালে অভিযান চালিয়ে একটি কালো রং মোটরসাইকেল জব্দ করেছে। যার বাজার মূল্য আনুমানিক দেড় লক্ষ লাখ টাকা বলে জানাগেছে।
বিজিবি সূত্র জানাগেছে, শনিবার (৩০ মে) সকাল ১০ টার দিকে উপজেলার সীমান্তবর্তী ধর্মপুর হাফিজিয়া মাদরাসা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে দাঁতভাঙ্গা বিওপির কম্পানি কমান্ডার মো. ফারুক এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল অভিযান পরিচালনা করেন। এসময় বিজিবি উপস্থিতি টের পেয়ে চোরকারবারি পালিয়ে যেতে সক্ষম হলেও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
একই উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের আমবাড়ী গ্রামের মিলন মিয়া লিখিত অভিযোগ করে বলেন, আমার ফুফাতো ভাই ফজলুল হক সকালে আমার ব্যবহৃত মোটরসাইকেল ঘুরতে নিয়ে যায়। এতে ধর্মপুর গ্রামের সাজু মিয়ার কন্যা সন্তানের কানে ভুট্রার দানা ঢুকার খবর পেয়ে দ্রুত হাফিজিয়া মাদরাসা এলাকায় মোটরসাইকেল রেখে সেখানে চলে যান। তিনি আরো বলেন, কিছুক্ষন পর কোন এক ব্যক্তির মিথ্যা তথ্যের ভিত্তিতে মোটরসাইকেলটির আটক করে ক্যাম্পে নিয়ে যায় বিজিবি। উক্ত মোটরসাইকেলটি জামালপুর সনদ মোটরস শো-রুম থেকে নেওয়া হয়েছিল। তবে ওই মোটরসাইকেলটি জাহাঙ্গীর আলম মোল­া নামে ক্রয়ে ক্যাশ মেমো রয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আবুল হাসেম বলেন, ‘আটক মোটরসাইকেলেটি উপস্থিত মালিক মিলন কে দেওয়া জন্য বলা হয়। কিন্তু বিজিবি তা দেয়নি। কেন দেয়নি প্রশ্ন জানতে চাইলে তিনি আরো বলেন, মিলন মিয়ার ফুফাতো ভাই ধর্মপুর গ্রামের ফজলুল হক মোটরসাইকেলটি চালিয়ে মাদরাসা মাঠে রেখে যান। কিন্তু তিনি না আসায় মোটরসাইকেলটি জব্দ করে বিজিবি’।
এ বিষয় জানতে চাইলে জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল এসএম আজাদ জানান, গত শনিবার (৩০ মে) সকালে দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর হাফিজিয়া মাদরাসার সংলগ্ন এক ভিটায় থাকা মালিকবিহীন একটি মোটরসাইকেল আটক করা হয়। আটকের পর স্থানীয় ইউপি সদস্যদের উপস্থিতির মাধ্যমে ক্যাম্পে মোটরসাইকেলটি নেওয়া হয়।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3373593820623208755

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item