ডিমলায় সেচপাম্পের ভাড়ার টাকা চাওয়ায় বৃদ্ধাকে মারপিট


ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের কুমারপাড়া গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের বেদম মারপিটে নজরুল ইসলাম (৭৫) নামে এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। 

তাকে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ডিমলা থানায় ৩ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ পত্র দায়ের করেছে আহত বৃদ্ধার ছেলে আজাহারুল ইসলাম রাজা।

উক্ত লিখিত অভিযোগ পত্র সুত্রে জানা গেছে, নজরুল ইসলামের কাছ থেকে প্রায় ৪/৫ মাস আগে একই গ্রামের মৃত: তছলিম উদ্দিনের ছেলে  মোস্তাফিজার রহমান সেচপাম্প থেকে সেচ নিয়ে আবাদ করায় তার কাছে সেচপাম্প ভাড়া বাবদ ২ হাজার ২শ’ টাকা চাইলে দীর্ঘদিন পরেও টাকা না দিয়ে নানা তালবাহানা করতে থাকে মোস্তাফিজার রহমান। 

গতকাল শনিবার (৬-জুন) দুপুরে নজরুল ইসলাম পুনরায় মোস্তাফিজার রহমানের  বাড়িতে টাকা চাইতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করার একপর্যায়ে মোস্তাফিজার রহমান সহ স্ত্রী সাহেরা বেগম, ছেলে শরিফুল ইসলাম ও আরো অজ্ঞাতনামা ৩/৪ জন মিলে বৃদ্ধা নজরুল ইসলামকে বেদম মারপিটে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর ফোলা, ছেলা রক্তাক্ত জখম করে ।

পরে তাকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে ডিমলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায় ভর্তির সময় বিকেল ৩ টা ৫ মিনিট, রেজি নং-৭৬৬/৫ বর্তমানে বৃদ্ধা চিকিৎসাধীন রয়েছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4807969595370676866

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item