ঠাকুরগাঁও দেবীপুরে রাতের আধারে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বাঁধের পানি বৃদ্ধি হওয়ার কারণে শ্রমিক না পেয়ে সমস্যায় পড়া দরিদ্র কৃষকের পাকা ধান কেটে দিলেন দেবীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের পঁয়সাফেলা নামক স্থানে যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা এক দরিদ্র কৃষকের ২ বিঘা জমির পাকা ধান কেটে দেন।

ইউনিয়ন নেতা গোলাম রব্বানী ও সাদ্দাম এর নেতৃত্বে ৬০-৭০ জন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা ধান কাটায় অংশ নেন।

গোলাম রব্বারী বলেন, ঠাকুরগাঁওয়ে বোরো ধান ঘরে তুলতে পারলে কৃষকরা সারা বছর আনন্দে দিন কাটাতে পারবেন। কৃষক যদি সুখে থাকেন তাহলে দেশ ভালো থাকবে। যেহেতু বন্যার একটি আগাম বার্তা দেয়া হয়েছে তাই আমরা চাই কৃষকরা যত দ্রুত সম্ভব পাকা ধান ঘরে তুলুক।

দরিদ্র কৃষক রফিকুল ইসলাম বলেন, ভূল্লী বাঁধের পানি বৃদ্ধি পাওয়ায় ধান পানির নিচে ডুবে যাচ্ছিল, শ্রমিক না পাওয়ায় গোলাম রব্বানী ও সাদ্দামকে জানালে তারা আমার ২ বিঘা জমির ধান ধান কেটে বাসায় পৌছে দেন। আমার এই দূরদিনে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা আমার পাশে দাড়িয়েছে আমি তাদের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

পুরোনো সংবাদ

নির্বাচিত 2782816853708779018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item