ডিমলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ


ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বিশেষ এলাকার জন্য (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত) র্শীষক কর্মস‚চির আওতায় ২০১৯-২০ অর্থ বছরে ডিমলা উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার (৯-জুন) দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ এর হলরুমে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব এড়াতে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ২’শত ২৭ জন শিক্ষার্থীর মাঝে নগদ ১ লাখ টাকা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডেমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের হিসাব সহকারী বাবু দিলিপ কুমার রায়, অফিস সহকারী রোকুনজ্জামান রোকন, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি প্রকল্পের আইসিটি উপজেলা প্রশিক্ষক মোহাইমেনুল ইসলাম রনি প্রমুখ। উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের শিক্ষার্থীরা শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ পেয়ে বেশ আনন্দ প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দীর্ঘায়ু কামনা করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5786586183512263307

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item