আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নীলফামারীতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন


নীলফামারী প্রতিনিধি॥ বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পমাল্য অর্পণ করেছে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন। আজ মঙ্গলবার(২৩ জুন/২০২০) সকাল ১১টায় জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার ম্যুরালে পু®পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ স¤পাদক এ্যাডঃ মমতাজুল হক। 
এছাড়াও সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, জেলা ছাত্রলীগ, জেলা মহিলা আওয়ামীলীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা কৃষকলীগ, জেলা শ্রমিকলীগের পক্ষ্য থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয় বঙ্গবন্ধুর প্রতি। পরে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে বক্তব্য দেন দলের শীর্ষ দুই নেতা। 

এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ বলেন, করোনাকালে সংকট বিরাজ করছে শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বে। করোনা প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে হলে সবার আগে আমাদের সচেতন হতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা করোনায়ও মানুষের জন্য কাজ করে চলেছেন প্রতিটি সময়। এই ভাইরাস থেকে মানুষ যাতে রক্ষা পায় সেজন্য কাজ করতে বলেছেন সবাইকে।
তিনি বলেন, এজন্য আমরা সবাই সচেতন হই এবং স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ প্রদান করি যার যার অবস্থান থেকে। 

এরআগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এদিকে বিকেলে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সংগৃহিত ৬লাখ ৫০হাজার টাকার তহবিল থেকে দুঃস্থ মাঝে বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষা উপবৃত্তি, যৌতকু বিহিন বিয়ে, বৃক্ষ রোপন, ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মানুষসহ দুই হাজার মানুষকে সহায়তা করা হবে বলে জানান সদর উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক ওয়াদুদ রহমান। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 7442026699944806387

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item