প্রত্যাশা '৮৬ সৈয়দপুরের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
গতকাল মঙ্গলবার সামাজিক সংগঠন প্রত্যাশা '৮৬, সৈয়দপুরের উদ্যোগে চলমান কোভিড-১৯ সংকটকালে কর্মহীন, গরীব ও দুস্থদের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের খেলার মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়। 
 এতে হিসেবে উপস্থিত থেকে দুস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে 'খাদ্য সহায়তা কর্মসুচি উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম। 
 এ সময় সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হানসাত খান উপস্থিত ছিলেন।
এতে   প্রত্যাশা '৮৬ সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. এস. এম. জামিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মোহাম্মদ করিম উদ্দিন, প্রকৌশলী মো. রবিউল ইসলাম লিটন, প্রধান শিক্ষক টিকেন রায় মীরু, বিশিষ্ট ব্যবসায়ী  মো. মমতাজুল ইসলাম মিন্টু, আফরোজা বেগম লুনা,  মাহামুদুন্নবী স্বপন, শেখ শহিদুল ইসলাম, মো. নাসিম উদ্দিন,  মো. আব্দুল আউয়াল, মো. সফিকুল ইসলাম, আব্দুর রাজ্জাকসহ প্রত্যাশা ’৮৬ এর অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহায়তা করেন।
ওই দিন উপজেলার সাড়ে ৬ শ” কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবন, তেল ও সাবান।
 উল্লেখ্য, নীলফামারীর সৈয়দপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি. '৮৬ ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত হয় সৈয়দপুর ভিত্তিক সামাজিক সংগঠন প্রত্যাশা '৮৬।  এ সংগঠনের সদস্য প্রাক্তন শিক্ষার্থীরা বর্তমানে দেশে বিদেশে  সরকারি- বেসরকারি নানা প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত রয়েছেন। 
প্রত্যাশা '৮৬ এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. এস এম জামিল বলেন,  'বন্ধুত্ব বিনির্মানেও সমাজ কল্যাণেও' শ্লোগানকে সামনে রেখে ২০১৭ সালে  আমাদের সংগঠনটির যাত্রার শুরু হয়। প্রতিষ্ঠাকালীণ থেকেই সংগঠনটির ব্যানারে আমরা সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ, দুস্থ আর্তজনের চিকিৎসা সেবা প্রদানে নিয়মিত হেলথ ক্যাম্প প্রভূতি কর্মসুচি পালন করে আসছি। তারই ধারাবাহিকতায় সংগঠনের  সদস্যদের আর্থিক সহায়তায় চলমান কোভিড-১৯ সংকটকালে হ্যান্ড স্যানিটাইজার   ও দুস্থদের  মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।                                                   

পুরোনো সংবাদ

নীলফামারী 6912538324144214214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item