চিলাহাটিতে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ


মহামারী করোনা যুদ্ধে সাংবাদিক যোদ্ধাদের ঝুঁকি মুক্ত রাখতে ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটির কর্মরত সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) বিতরণ করা হয়েছে।
গতকাল  রবিবার বিকালে দেশ বরেণ্য আলেম ডক্টর কফিল উদ্দিন সরকার সালেহীর পুত্র সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী নিয়াজ মোর্শেদ সরকার এর ব্যক্তিগত অর্থায়নে প্রেরিত পিপিই চিলাহাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল হক কাজল এর হাতে তুলে দেন নমিরুল হক।

এসময় উপস্থিত ছিলেন চিলাহাটি প্রেসক্লাবের সভাপতি-তোজাম্মেল হোসেন মঞ্জু, কার্যকারী সদস্য-আহসানুল কবীর জুয়েল বসুনীয়া,সহ-সভাপতি-মাহব্বুল আলম (ওহাবুল),সহ-সাধারন সম্পাদক-রবিউল ইসলাম,সাংগঠনিক সম্পাদক-আসিফ ইমরান কবীর (আপেল বসুনীয়া) প্রচার ও প্রকাশনা সম্পাদক-ইফতেখারুল হক টিটু,কার্যকারী সদস্য-এ.আই.পলাশ প্রমূখ।
প্রেসক্লাবের সভাপতি-তোজাম্মেল হোসেন মঞ্জু বলেন, দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে সাংবাদিকরা মাঠে কাজ করছে। তাদের নিরাপত্তার জন্য চিলাহাটি প্রেসক্লাবের  কর্মরত সাংবাদিকদের পিপিই সরবরাহ করে এক দৃষ্টান্ত স্থাপন করেছে।
সমাজ সেবক নিয়াজ মোর্শেদ সরকার বলেন,এখন সবাই ঘরে বসে আছেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ঝুঁকি নিয়ে মাঠে যেতে হচ্ছে সাংবাদিক ভাইদের। তাই আমার এই সামান্য উদ্যোগ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3567067995843111640

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item