ফুলবাড়ীতে দুই গ্রুপের সংঘর্ষে নারী-শিশুসহ আহত-১০


হাফিজুর রহমান হৃদয়,  কুড়িগ্রাম প্রতিনিধি: 
কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নারী-শিশুসহ উভয় পক্ষের ১০ ব্যক্তি আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তি কুরুষাফেরুষা গ্রামে। আহত ১০ জনের মধ্যে এক পক্ষের নারী-শিশুসহ পাঁচ জনকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গত ১ মাস আগে উপজেলার কুরুষাফেরুষা গ্রামের মত সুরেন চন্দ্র রায়ের ছেলে বিপুল চন্দ্র রায়ের সঙ্গে তার আপন ভাতিজা নিখিল চন্দ্র রায়ের সাথে জমির সীমানাকে কেন্দ্র করে মারামারী হয়। ঐ সময় ভাতিজা নিখিল চন্দ্র আহত হয়। ঐ ঘটনার শালিসকে কেন্দ্র করে একই গ্রামের বমভোলার ছেলে সুজন চন্দ্র রায়ের সাথে মৃত নাছির উদ্দিনের ছেলে আতাউর রহমান আতার কথাকাটি হয় এবং দুইজনর মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়।

এই ঘটনার জেরে বুধবার (১৩ মে) দুপুরে আবারও তাদের মাঝে কথাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মাঝে দুই দফা রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। এসময় কুরুষাফেরুষা গ্রামের মৃত পিশু চন্দ্র রায়ের ছেলে বমভোলা চন্দ্র (৪৫) ও তার ছেলে সুজন চন্দ্র (১৮), রমাকান্তর স্ত্রী রতা রানী (৩৭), প্রফুল্ল চন্দ্র রায়ের ছেলে মিলন চন্দ্র (১৪), তুষার চন্দ্র (১০), দেবেনের ছেলে সুরেশ চন্দ্র (২৭), টগরা চন্দ্র রায়ের ছেলে বীরেন্দ্র নাথ (৫৭) ও মৃত নাছির উদ্দিনের ছেলে আতাউর রহমান আতা (৪৮), তার মামাতো ভাই রবিউল ইসলাম (২৫), পূর্বফুলমতি গ্রামের ইলিয়াসের ছেলে বেলাল (৪৫) আহত হয়েছেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। 

পুরোনো সংবাদ

নির্বাচিত 7910545427459543572

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item