নীলফামারীতে কার্গো ও পিকআপের সংঘর্ষে নিহত ১ আহত দুই


কিশোরগঞ্জ(,নীলফামারী)সংবাদদাতা জেলার কিশোরগঞ্জ উপজেলার মালবাহী একটি কাগোর্ ট্রাকের সঙ্গে মরিচবোঝাই একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। আজ মঙ্গলবার বিকালে মুষলধারে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার সময় রংপুর-জলঢাকা সড়কে কিশোরগঞ্জ  উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মাপাড়া নামক স্থানে  ফাকা সড়কে এই দুর্ঘটনা ঘটে। এতে পিকআপ চালক ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় ৪০ থেকে ৪৫ বছরের পিকআপের আরোহী মরিচ ব্যবসায়ী দুই জন। আহতদের পরিচয় পাওয়া না গেলেও নিহত পিকআপ চালকের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। এতে দেখা যায় সে রাজধানীর উত্তর সিটি কপোর্রেশনের গুলশান এলাকার শেখ হাসেম আলীর ছেলে আবুল কালাম আজাদ(৪৬)। 

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ রেদনোয়ানুজ্জামান জানান সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল ছুটে গিয়ে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার মধ্যেই উদ্ধার কাজ শুরু হয়। উল্টে যাওয়া পিকআপের দুই যাত্রী নিচে চাপা পড়ে থাকায় তাদের উদ্ধার করতে প্রায় ঘন্টাখানের সময় লেগে যায়। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংঙ্কাজনক। তবে পিকআপ চালক ঘটনাস্থলে মারা যায়। ঘটনাস্থলে কাগোর্টি পাওয়া গেলেও তার চালক ও হেলপারকে দেখা যায়নি। ধারনা করা হচ্ছে তারা ঘটনার পর পালিয়ে যায়। তার মতে পিকআপটি ও আরোহীরা সকলে ঢাকার। তারা পার্শবর্তী জলঢাকা উপজেলার কোন হাট থেকে মরিচ সংগ্রহ করে ঢাকা নিয়ে যাচ্ছিল। আর কাগোর্টি ঢাকা থেকে জলঢাকার দিকে আসছিল।

কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ  জানান, দুপুরের দিকে এই দুর্ঘটনায় হিমেল কাগোর্ সার্ভিসের (ঢাকা মেট্রো-ট ২২-০৮১৫) কাগোর্টি আটক করা হলেও এর চালক হেলপারকে খুঁজে পাওয়া যায়নি। অপর দিকে দুমরে মুচরে যাওয়া  পিকআপটি( ঢাকা মেট্রো-ন-১৯-১০৯৫) ও তা নিহত চালককে উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 323919930779551341

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item