রডবোঝাই ট্রাকে বাড়ি ফেরার পথে গাইবান্ধায় প্রাণ গেল ১৩ জনের


গাইবান্ধা প্রতিনিধি 
ঈদে রডবোঝাই ট্রাকে করে বাড়ি ফেরার পথে উল্টে গিয়ে ১৩ জনের প্রাণ গেছে। এরা ঢাকা থেকে ওই বাহনে করে বাড়ি ফিরছিলেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেন।


পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

তিনি আরও জানান, ঢাকা থেকে রড নিয়ে রংপুরে যাওয়ার পথে বৃহস্পতিবার পলাশবাড়ীর জুনদহ এলাকায় ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। ঝড়ের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। তাতে ট্রাকের ওপরে থাকা ১৩ জন ঘটনাস্থলেই নিহত হন।

নিহত ১৩ জনের মধ্যে তিনজন শিশু ও ১০ জন বয়স্ক মানুষ রয়েছেন। মরদেহগুলো গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায় নি।

লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় ঈদে তারা রডবোঝাই ট্রাকের ওপর ত্রিপল বিছিয়ে ঢাকা থেকে রংপুরে ফিরছিলেন বলে জানা গেছে। ঘূর্ণিঝড়ের প্রভাবে সকাল থেকে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার ফলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়।

দুর্ঘটনার পর ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে গেছেন বলে ধারণা করছে পুলিশ।



পুরোনো সংবাদ

নির্বাচিত 5610598296792881859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item