সৈয়দপুরে কর্মরত সাংবাদিক, ট্রাফিক ও থানা পুলিশকে পিপিই দিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাদল


তোফাজ্জল হোসেন লুতু,  সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 বৈশ্বিক মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে নীলফামারীর সৈয়দপুরে কর্মরত সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় পারসোন্যাল প্রটেকটিভ ইক্যুপমেন্ট (পিপিই) দিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে  সৈয়দপুর প্রেস ক্লাবের নিজস্ব ভবনে আনুষ্ঠানিকভাবে ওই পিপিই হস্তান্তর করা হয়। 
সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারণ সম্পাদক এম এ করিম মিস্টারের হাতে সংগঠনের সদস্যদের জন্য ওই সব পিপিই তুলে দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল। এ সময় অন্যদের মধ্যে সাংবাদিক কাজী জাহিদ, আলহাজ্ব মো. মকসুদ আলম, জিকরুল হক, নিজু কুমার আগরওয়ালা, এম ওমর ফারুক, মিজানুর রহমান মিলন, জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মো. ফারুক হোসেন, আওয়ামী স্বে^চ্ছাসেবক লীগ নেতা মানিক প্রমুখ উপস্থিত ছিলেন ।
এর আগে গত বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদলের পক্ষ থেকে সৈয়দপুরে ট্রাফিক পুলিশ এবং থানা পুলিশ সদস্যদের জন্য পিপিই বিতরণ করা হয়েছে। 
নীলফামারী জেলা ট্রাফিক পুলিশ বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী এবং  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খানের হাতে এসব পিপিই হস্তান্তর করা হয়। 
এ সময় অন্যদের মধ্যে সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান, উপজেলার কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কামারপুকুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. জিকো আহমেদ, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ -সভাপতি সারফারাজ মুন্না, স্বেচ্ছাসেবক লীগ নেতা মানিকসহ অন্যান্যরা। 
পিপিই বিতরণ প্রসঙ্গে  উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আখতার হোসেন বাদল বলেন, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সাংবাদিক, ট্রাফিক পুলিশ ও থানা পুলিশের সদস্যরা নিত্যদিন  জীবনের ঝুঁকি নিয়ে তাদের দায়িত্বকর্তব্য পালন করে যাচ্ছেন। ইতোমধ্যে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে সাংবাদিক ও পুলিশ সদস্য মারা গেছেন। তাই সাংবাদিক ও পুলিশ সদস্যদের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে আমার মানবিক দায়িত্ববোধ থেকে ওই সব পিপিই বিতরণ করা হয়।                                  

পুরোনো সংবাদ

নীলফামারী 6349522348518453524

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item