টিএম হেলথ কেয়ার এর উদ্যোগে ফুলবাড়ীতে খাদ্য সামগ্রী বিতরণ।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খাঁন কিডনি সেন্টারের উদ্যোগে কর্মহিন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খাঁন কিডনি সেন্টার চত্বরে বেস্টটাওয়ার ফাউন্ডেশন (ইউএসএ) ও ওল্ড রাজশাহী ক্যাডেট্স অ্যাসোসিয়েশনের (ওআরসিএ) এর যৌথ সহযোগিতায় কর্মহিন পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আনুষ্ঠানিকভাবে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু। এসময় উপস্থিত ছিলেন ওই প্রতিষ্ঠানের পরিচালক প্রভাষক সাদেকুল ইসলাম, পরিচালক প্রভাষক মোকাররম হোসেন বিদুৎ, ব্যবস্থাপক (এডমিন)মোকলেছার রহমানসহ কর্মকর্তগণ।
টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার মো. মোশাররফ হোসেন বাবু বলেন, দেশের এই সংকটময় সময়ে কর্মহীন হয়ে পড়েছে অনেকে। আয় রোজগার না থাকায় ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে। তাই করোনা ভাইরাসের সংক্রমন রোধে কর্মজিবী মানুষ যাতে ঘরে থাকতে পারে, এই কারনে কর্মজিবী পরিবারের মাঝে তিনি এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। একই সাথে সমাজের বিত্তবানদের সহযোগীতার হাত বাড়ীয়ে দেয়ার জন্য অনুরোধ জানান। খাদ্য চাহিদা পুরোন করতে পর্যায়ক্রমে ১হাজার কর্মহিন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও তিনি জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1892043856123733523

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item