নীলফামারী শহরের রাত জেগে পাহাড়া দেয়া নৈশপ্রহরীদের খাদ্য সহায়তায় প্রদান করছে পুলিশ


নীলফামারী প্রতিনিধি ২২ এপ্রিল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘোষিত টানা লকডাউনের কারনে অসহায় হয়ে পড়েছে নীলফামারী সদরের বিভিন্ন হাটবাজার ও মার্কেটের নৈশ প্রহরীরা। ঠিকমতো উপার্জন না হওয়ায় অসহায় অবস্থায় রয়েছেন তারা। এমন ১৫০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।
প্রতিদিন গভীর রাতে নীলফামারী শহরের বন্ধ থাকা ব্যবসা প্রতিষ্ঠান গুলো পুলিশের টহলের পাশাপাশি একশত ৫০জন নৈশপ্রহরী রাত জেগে পাহাড়া দিয়ে চলেছে। এসকল নৈশপ্রহরীদের পরিবারের কথা চিন্তা করে তাদের সহায়তা প্রদানে এগিয়ে এসেছে নীলফামারী থানা পুলিশ। 
গতকাল মঙ্গলবার(২১ এপ্রিল/২০২০) রাত দেড়টায় নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম ও থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবীর নেতৃত্বে জেলা সদরের বিভিন্ন মার্কেট, হাটবাজারে রাত জেগে দায়িত্বপালনকারী ১৫০ নৈশপ্রহরীদের হাতে হাতে খাবার সামগ্রীর প্রত্যেক প্যাকেটে পাঁচ কেজি করে চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, সাবান ও বিস্কুট দেওয়া হয়। যা দিয়ে এক সপ্তাহ পার করতে পারবে তারা। এরপর পুনরায় তাদের একইভাবে সহয়তা প্রদান করা হবে জানান ওসি মমিনুল ইসলাম।
উল্লেখ যে নীলফামারী সদর থানার ওসি চলমান মুজিববর্ষে তার অংশের পুলিশের রেশন এতিম ও অসহায় মানুষজনের মাঝে বিতরন করে আসছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 58376513807628035

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item