নীলফামারীতে রমজান মাসে খাদ্য সহায়তা প্রদান করবেন যুক্তরাষ্ট্র প্রবাসী রানা


নীলফামারী প্রতিনিধি ২৯ এপ্রিল॥ পবিত্র মাহে রমজানে করোনা প্রভাবে সংকটে থাকা মানুষদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সহ-সভাপতি ও নীলফামারী জেলা ছাত্রলীগের প্রাক্তন নেতা হোসেন সোহেল রানা। নীলফামারী পৌর শহরের বিভিন্ন এলাকায় দুই হাজার মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে তার ব্যক্তিগত উদ্যোগে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু ও তেল।
আজ বুধবার(২৯ এপ্রিল/২০২০) দুপুর ২টা থেকে ইবাদত ডায়াগনস্টিক সেন্টারের ব্যানারে এসব উপহার সামগ্রী বিতরণ শুরু করা হয়। এদিন শহরের সওদাগর পাড়া, বড় বাজার, মেলারডাঙ্গা, গাছবাড়ি, মিলন পল্লী, বারইপাড়াসহ বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। এতে নেতৃত্ব দিচ্ছেন তাহাজ্জত হোসেন ও জেলা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ স¤পাদক নোহেল রানা।
যুক্তরাষ্ট্র শ্রমিকলীগের সহ-সভাপতি হোসেন সোহেল রানা বলেন, করোনার কারণে যুক্তরাষ্ট্রে গৃহবন্দি থাকার কারণে এই উদ্যোগ নিতে দেরি হয়েছে আমার। উপস্থিত থাকতে না পারলেও সংকটের এই সময়ে পাশে থাকার চেষ্টা করছি। তিনি বলেন, প্রথম পর্যায়ে নীলফামারী পৌরসভার নয়টি এলাকায় দুই হাজার মানুষকে খাদ্য সহায়তা দেয়া হবে। পর্যায়ক্রমে রমজান মাস জুড়ে অভাব অনটনে থাকা মানুষদের এই সহায়তা দেয়া হবে যাতে কয়েক বেলা খেতে পারেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1885028317781835279

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item