কিশোরগঞ্জে রমজান উপলক্ষে দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত রেস্টুরেন্ট খোলা- শুধু ইফতারি বিক্রি


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ পবিত্র রমজান মাস উপলক্ষে দুপুর ২ টা থেকে বিকাল ৬টা পর্যন্ত নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার হোটেল-রেষ্টুরেন্ট  ব্যাবসায়ীদের হোটেল রেষ্টুরেন্ট খোলা রেখে এবং করোনা প্রতিরোধে সকল স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরুত্ব মেনে ইফতারি বিক্রির নির্দেশ দিয়েছেন উপজেলা প্রশাসন। পবিত্র রমজান উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৭টায় এ নির্দেশনা দেয়া হয়।
জানা গেছে, করোনা ভাইরাসের সংক্রমন রোধে গত ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সমস্ত চায়ের দোকান হোটেল রেস্তোরা বন্ধ ঘোষনা করে উপজেলা প্রশাসন। গত ৭ এপ্রিল কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে এক চিকিৎসক করোনায় আক্লান্ত হলে হাসপাতালসহ গোটা উপজেলা লকডাউন ঘোষনা করে প্রশাসন। সর্বশেষ করোনা আক্লান্ত ওই চিকিৎসকের সংস্পর্সে আসা সকল রোগী, নার্স, ডাক্তার, কর্মকর্তা কর্মচারীসহ মোট ১০০ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হলে এবং পরীক্ষা আর কেউ করোনা পজেটিভ না হওয়ায় গত ২২ এপ্রিল থেকে কিশোরগঞ্জ হাসপাতালে চিকিৎসা সেবা শুরু করা হয়। 
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ বলেন, করোনা প্রতিরোধে গত ২২ মার্চ থেকে উপজেলার সমস্ত চায়ের দোকান হোটেল রেস্তোরা বন্ধ ঘোষনার পাশাপাশি, সামাজিক দুরুত্ব বজায় রাখতে ষ্টেডিয়াম মাঠে হাটবাজার চালু করা হয়েছে। কিন্তু যেহেতু শনিবার থেকে পবিত্র মাহে রমজান শুরু তাই রোজাদারগন ইফতারি কিনতে যাতে করে কোন ধরনের সমস্যার মধ্যে না পরে সেজন্য সামাজিক দুরুত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে হোটেল ব্যবসায়ীদের দুপুর ২ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত হোটেল খোলা রেখে শুধমাত্র ইফতারি বিক্রির নির্দেশনা দেয়া হয়েছে। 

পুরোনো সংবাদ

হাইলাইটস 199593528025693167

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item