সৈয়দপুরে ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

তোফাজ্জল হোসেন  লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরের একটি ড্রেন থেকে নবজাতকের এক ছেলে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ (সোমবার) বিকেলে শহরের মুন্সিপাড়া রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ক্লাশ রুমের পেছনের একটি ড্রেন থেকে শিশুর লাশটি উদ্ধার করে পুলিশ।
 জানা গেছে, শহরের উল্লিখিত এলাকার একটি ড্রেনের পানির ওপর সদ্যোপ্রসূত শিশুর লাশটি ভাসতে দেখেন এলাকার কয়েকজন। পুরাতন কাপড়ে মোড়ানো  শিশুর লাশটির শুধুমাত্র মুখ খোলা অবস্থায় ছিল। পরে ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) ইন্দ্রমোহন সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে শিশুটির লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। গেল ২/৩ দিন আগে  শিশুটি কোন মায়ের গর্ভে জন্ম নেয় বলে ধারণা করা হচ্ছে। ছেলে শিশুটি কোন কিশোরী মায়ের অবৈধ সম্পর্কের ফসল। আর তাই হয়ত সমাজের লোকলজ্জার ভয়ে ভূমিষ্ট হওয়ার পর পরই তাকে এভাবে পুরাতন কাপড়ে মুড়িয়ে ড্রেনের মধ্যে ফেলে দেয়া হয়েছে।
এদিকে, ড্রেন থেকে শিশুর লাশ উদ্ধারের খবরটি অল্প সময়ে গোটা এলাকায় চাউর হয়ে পড়ে। আর তা দেখতে শত শত বিভিন্ন বয়সী মানুষ ঘটনাস্থলে ভিড় জমান।
শহরের মুন্সিপাড়ার ড্রেন থেকে একটি সদ্যোপ্রসূত শিশুর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চত করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2429612831020061493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item