সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স ইউসুফ এন্ড ব্রাদার্সের হালখাতা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের নীলফামারীর সৈয়দপুরে পরিবেশক মেসার্স ইউসুফ এন্ড ব্রাদার্সের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৫ মার্চ)  সৈয়দপুর শহরের পৌরসভা সড়কস্থ আদিবা কনভেনশন সেন্টারে ওই হালখাতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্টের সেক্টরের চীফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের ডিজিএম মো. আব্দুল লতিফ।
 অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের নর্থ উইং এর উইং হেড মো. জিয়াউর রহমান ও কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর ডিভিশনাল সেলস্ ম্যানেজার মো. জিল্লুর রহমান।
  কিংব্র্যান্ড সিমেন্টের সৈয়দপুরের পরিবেশক ও শহরের শহীদ জহুরুল হক সড়কের মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. ইউসুফ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন একই প্রতিষ্ঠানের  স্বত্বাধিকারী মো. আব্দুল করিম শাহীন।
কিংব্র্যান্ড সিমেন্টের নীলফামারীর এরিয়া ম্যানেজার মো. মনিরুজ্জামান হালখাতা অনুষ্ঠানের পুরো আলোচনা সভাটি উপস্থাপনা করেন।
 অনুষ্ঠানে কিংব্র্যান্ড সিমেন্টের তিন শতাধিক খুচরা ও পাইকারী বিক্রেতাদের পুরস্কৃত করা হয়েছে।
 এতে সেরা বিক্রেতার প্রথম পুরস্কার হিসেবে একটি স্বর্ণের নেকলেস পেয়েছেন সৈয়দপুরের মেসার্স মোহাম্মদ দ্বীন ট্রেডার্স এর স্বত্বাধিকারী আলহাজ মোহাম্মদ দ্বীন। দ্বিতীয় পুরস্কার দুই টন একটি এসি পেয়েছে লালমনিরহাটেরপাটগ্রাম উপজেলা বাউরা’র মেসার্স পুনম ট্রেডার্স এবং তৃতীয় পুরস্কার যৌথভাবে ১১ গ্রাম ওজনের দুইটি স্বর্ণের চেইন পেয়েছেন দিনাজপুরের ফুলবাড়ীর মেসার্স মন্ডল ট্রেডার্স ও বড়খাতার মেসার্স হাশেম আলী ট্রেডার্স।
 হালখাতা অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের রংপুর, দিনাজপুর, লালমনিরহাট ও নীলফামারীর আট শতাধিক পাইকারী ও খুচরা বিক্রেতারা উপস্থিত ছিলেন।     

পুরোনো সংবাদ

নীলফামারী 8493814159873688941

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item