সৈয়দপুরে ব্যবসায়ী মতিয়ার রহমান দুলু’র উদ্যোগে এক হাজার মাস্ক বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ বিতরণ করা হয়েছে। আজ (মঙ্গলবার) দুপুরে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও হোটেল দুলু ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারি বিশিষ্ট ব্যবসায়ী মো. মতিয়ার রহমান দুলু’র উদ্যোগে এক হাজার মাস্ক বিতরণ করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  এম. এ করিম, সাংবাদিক কাজী জাহিদ, মো. নজরুল ইসলাম,  মো. জিকরুল হক, মিজানুর রহমান মিলন,  নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন প্রমুখ।
জানতে চাইলে চেম্বার পরিচালক ও হোটেল দুলু ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মতিয়ার রহমান দুলু বলেন সামাজিক সচেতনতা সৃষ্টি ও নিজের দায়িত্ববোধ থেকেই এ উদ্যোগ তার। তিনি বলেন করোনাভাইরাসের প্রভাবে বর্তমানে দেশের মানুষজন আজ আতংকিত। তবে আতংকিত না হয়ে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তিনি। সেই সাথে বর্তমান পরিস্থিতিতে অসহায় গরীব দুঃখীদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্ত্ববানদের এগিয়ে আসার আহবান জানান ব্যবসায়ী মতিয়ার রহমান দুলু।
 এদিকে, সৈয়দপুরের গরীব চিকিৎসা কেন্দ্র ও পৌরসভার পক্ষ থেকে হ্যান্ড সেনিটাইজারের মাধ্যমে হাত পরিস্কার ও লিফলেট বিতরণ কর্মসুচি পালন করা হয়েছে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 1004159893902337916

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item