সৈয়দপুরে ফুলের দোকানে গাঁজা ॥ মালিকের ছয় মাসের কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
নীলফামারীর সৈয়দপুরে ফুল বেচাকেনার আড়ালে মাদক বিক্রি ও সেবনের দায়ে এক ফুল ব্যবসায়ীকে ছয় মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গতকাল  রবিবার রাতে ভ্রাম্যমান আদালতের ওই দন্ডাদেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। মো. এজাজ (৩০) নামের দন্ডপ্রাপ্ত ওই আসামিকে গতকাল সোমবার নীলফামারী  কারাগারে পাঠানো হয়েছে।
 ভ্রাম্যমান আদালতা সুত্রে জানা যায়, গত রোববার শহরের  শেরে বাংলা সড়কের অত্যাধুনিক সুপার মার্কেট সৈয়দপুর প্লাজার নিচতলায় সাদিয়ানা ওয়েডিং নামের ফুলের দোকানে  নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারের  উপস্থিতিতে অভিযান  চালানোা হয়। অভিযানকালে ওই ফুল দোকান থেকে ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আর এ   সময় দোকানে গাঁজা রাখা অভিযোগে এজাজকে (৩০) আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে মাদক সেবন ও বিক্রির দায়ে দোকান মালিক মো. এজাজকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড  ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। দন্ডপ্রাপ্ত এজাজ শহরের রসুলপুর এলাকার মো. কাইয়ুমের  ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, দন্ডপ্রাপ্ত আসামিকে সোমবার  নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 129032705857219618

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item