কিশোরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে বিদেশ ফেরৎ দশজন।

ছবি ক্যাপশন-বিদেশ ফেরতদের বাড়িবাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ
কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা: করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় একই পরিবারের তিনজনসহ  বিদেশ ফেরত দশজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
শুক্রবার রাতে  মোবাইল ফোনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু শফি মাহমুদ বিদেশ ফেরৎ দশজনকে হোম কোয়ারেন্টাইনে রাখার কথা নিশ্চিত করে বলেন, তারা সকলেই লেবানন, দুবাই, সিঙ্গাপুর, সৌদি আরব ও ভারত থেকে দেশে এসেছে। কোয়ারেন্টাইনে থাকা এসব ব্যাক্তিদের পর্যবেক্ষন করছেন স্বাস্থ্য বিভাগ, থানা পুলিশ এবং উপজেলা প্রসাশন। 
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ বলেন, বিদেশ থেকে যারা দেশে এসেছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে। এর বাইরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব দেয়া হয়েছে কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের নজরে রাখতে। তবে কোয়ারেন্টাইনে থাকা ব্যাক্তিদের সামাজিক নিরাপত্তার কথা চিন্তা করে তাদের নাম পরিচয় গোপন রাখা হয়েছে। পাশাপাশি করোনা ভাইরাস সম্পর্কে এলাকাবাসীকে সচেতন করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 972139000735907159

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item