সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার হিসেবে কৃষিবিদ শাহিনা বেগমের যোগদান


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার হিসেবে কৃষিবিদ শাহিনা বেগম যোগদান করেছেন। তিনি উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোছাঃ হোমায়রা মন্ডলের স্থলাভিষিক্ত হলেন।
এর আগে তিনি অত্র সৈয়দপুর উপজেলায় অতিরিক্ত কৃষি অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন।
কৃষিবিদ শাহিনা বেগম ২৮ তম বিসিএস (কৃষি) এর মাধ্যমে ২০১০ সালের ১ ডিসেম্বর দিনাজপুরের বিরল উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে প্রথম সরকারি চাকুরিতে যোগদান করেন। পরবর্তীতে তিনি নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলায় একই পদে কর্মরত ছিলেন। সৈয়দপুর উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ৩১ আগস্ট তিনি অতিরিক্ত কৃষি অফিসার পদে পদোন্নতি পান। এর পর গত ১৪ জানুয়ারী তাঁকে সৈয়দপুর উপজেলায় উপজেলা কৃষি অফিসার হিসেবে পদায়ন করা হয়।
শাহিনা বেগম ২০০৬ সালে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি এজি ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে ২০০৮ সালে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞান বিষয়ে এম.এস ডিগ্রী লাভ করেন।
ব্যক্তিগত জীবনে শাহিনা বেগম বিবাহিতা। তাঁর স্বামী মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোঃ রাশেদুল ইসলাম। ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।
সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার হিসেবে কৃষিবিদ শাহিনা বেগম তাঁর ওপর অর্পিত দায়িত্ব-কর্তব্য ন্যায়, নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালনে জন্য সকলের সার্বিক সাহায্য-সহযোগিতা কামনা করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4409655723517719031

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item