বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ৬৮ হাজার বাড়ি সরকারি খরচে করে দেয়া হবে- রেলপথ মন্ত্রী

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়:

রেলপথ মন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন বলেছেন, আমরা গত ২১ বছরে অনেক পিছিয়ে গেছি আবার আমাদের প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আসার পর আবার দেশ ঘুরে দাড়িয়েছে।
তিনি আরো বলেন, যাদের নিজেদের ভিটা-মাটি আছে সরকারের পক্ষ থেকে প্রত্যেকটি গ্রামে গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা বাংলাদেশে ৬৮ হাজার বাড়ি সরকারি খরচে করে দেয়া হবে।
এই পরিকল্পনা নিয়ে সরকার এগিয়ে যাচ্ছে।     
বৃহস্পতিবার  দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত "বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা ( পার্বত্য চট্টগ্রাম ব্যতিত) শীর্ষক কর্মসূচীর আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দক্ষতা উন্নয়ন ও আয়বর্ধক কার্যক্রম পরিচালনার জন্য মাল্টিপারপাস ফাউন্ডেশন সহ চারতলা বিশিষ্ট পাকা ভবন ১ম তলা  "উথনাউ" কমপ্লেক্স নির্মাণ উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাড. ওয়াহিদুজ্জামান সুজা প্রমুখ।
পরে রেলপথমন্ত্রী বোদা ফায়ার সার্ভিসের জন্য স্বরাষ্ট্র মন্ত্রনালয় হতে সরবরাহকৃত গাড়ীর চাবি এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয় সরবরাহকৃত বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত একটি অ্যাম্বুলেন্স এর চাবি ড্রাইভারদের নিকট হস্তান্তর করেন।  

পুরোনো সংবাদ

হাইলাইটস 4014177028690393333

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item