পঞ্চগড়ে মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা মা’দের রত্নগর্ভা সম্মাননা প্রদান

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা মা’দের রত্নগর্ভা সম্মাননা প্রদান করেছে জেলা প্রশাসন।

গতকাল শুক্রবার দুপুরে পঞ্চগড় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসনের উদ্দোগে (‘জননী যিনি সমুদ্র ও কল্লোলের গল্প শোনান, কিন্তু সমুদ্র দর্শনের কাঙ্খা অংকুরিত হয়না তার নিজের জীবনে’) পঞ্চগড় জেলার বীর মুক্তিযোদ্ধা মা’দের (যারা বেঁচে আছেন) রত্নগর্ভা মা সম্মাননা প্রদান করা হয়েছে।
এ সময় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম জেলার পাঁচ উপজেলার ৪০ জন বীর মুক্তিযোদ্ধা মা’দের হাতে ক্রেস ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যন আনোয়ার সাদাত সম্রাট, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল আলীম খান ওয়ারেশী, পৌর মেয়র মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমীরুল ইসলাম ও সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়ায়েসুল কোরায়সী, বীর মুক্তিযোদ্ধা সাইকুর ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন,বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান,নারী মুক্তিযোদ্ধা রোকেয়া বেগমসহ উপজেলা প্রশাসন এর কর্মকর্তা এবং গনমাধ্যমকর্মী ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7585256890818540468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item