ডিমলায় ওয়ার্ড আ’লীগের সভাপতি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ  বুধ থেকে বৃহস্পতিবার ৮-ও-৯-জানুয়ারী গভীর রাত পর্যন্ত উত্তর বঙ্গের হিমালয়ের পাদদেশে অবস্থিত তিস্তা নদীর অববাহিকায় উত্তরাঞ্চলের সীমান্তবর্তী জেলা নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের ২-নং ওয়ার্ডের নব নির্বাচিত সভাপতি গরীবের বন্ধু সুনিল কুমার সিংহ রায় বাড়ী-বাড়ী গিয়ে দেরশতাধিক পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।
দেশের দ্বিতীয় ধাপে শৈত্য প্রবাহে কনকনে শীতে এলাকার অসহায় দুস্থ বিপর্যস্ত শীতার্ত হতদরিদ্র সম্বলহীন ছিন্নমূল মানুষদের মাঝে এ শীত বন্ত্র প্রদান করেছেন তিনি।

সরেজমিনে গিয়ে শীতবস্ত্র বিতরনের সময় সুনিল চন্দ্র সিংহ রায়ের সাথে কথা বললে তিনি জানান, আমি আমার এলাকার আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে ২-নং ওয়ার্ডের ওয়ার্ড সভাপতি পদে নির্বাচিত হওয়ার পরেই হতদরিদ্র শীতার্ত মানুষের হাতে শীত নিবারণের জন্য শীতবস্ত্র বিতরণ করার অঙ্গিকার করেছিলাম। আর সেকারনে আমার নিজ অর্থায়নে এসব শীতবস্ত্র বিতরণ করছি। অসহায় এসব মানুষের পাশে দাঁড়িয়ে নিজ হাতে শীতবস্ত্র জড়িয়ে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

এমন কনকনে শীতে শীতবস্ত্র পেয়ে শত বছর বয়সী বৃদ্ধা মায়ের সন্তান সাতারু চন্দ্র রায় সুনিল চন্দ্র সিংহ রায়ের দীর্ঘায়ু কামনা করে বলেন, এমন মানুষ ভগবানের পাঠানো দেবতা মনে হচ্ছে। তিনি আরো বলেন, আমার মায়ের প্রায় ১’শ ৫ বছর বয়স হয়ে কোন রকম বেঁচে আছে, আমিও বুড়ো হয়ে গেলাম আমাদের বাড়িতে এসে কেউ কোনদিন এভাবে সাহায্যের হাত বাড়ায়নী। রুপা রানী রায়, আবুদ্দিন সহ আরো অনেকে এমনিভাবে অসহায় শীতার্ত প্রতিটি পরিবারের লোকজন তার জন্য দোয়া আর্শিবাদ করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 1593709360309620407

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item