নীলফামারীতে স্কুল ছাত্রের ঘাতক নছিমন চালক গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ১৪ জানুয়ারি॥ নীলফামারীতে সড়কে স্কুল ছাত্র মোরসালিন ইসলাম হাসিফ নিহতের মামলায় নছিমন চালক ময়নুল ইসলামকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার(১৪ জানুয়ারি/২০২০) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।
ময়নুলের বাড়ি ওই উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের কালকেউট গ্রামে।

গত রবিবার(১২ জানুয়ারি/২০২০) দুপুর একটার দিকে বিদ্যালয় থেকে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে জেলা সদরে ইটাখোলা ইউনিয়ন পরিষদের সামনে শহর বাইপাস সড়কে গরু বহনকারী নছিমনের চাপায় নিহত হয় নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধারী শিক্ষার্থী মোরসালিন। এঘটনায় মোরসালিনের বাবা ইটাখোলা ইউনিয়নের শিংদই ছাড়ারপাড় গ্রামের আব্দুর রাজ্জাব বাদশা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

সড়কে অবৈধ যানের চাপায় নিহতের ঘটনায় বিক্ষুদ্ধ হয়ে ওঠে মোরসালিনের সহপাঠিরা। গতকাল সোমবার(১৩ জানুয়ারি/২০২০) তারা শহরে বিক্ষোভ প্রদর্শণ ও নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধন করে ওই নছিমন চালককে গ্রেফতার সহ সড়কে অবৈধ যান বন্ধের দাবি জানায়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মমিনুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে নছিমন চালক ময়নুল পলাতক ছিলেন। গোপন সংবাদে অভিযান চালিয়ে জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের খারিজা গোলনা থেকে তাকে গ্রেফতার করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7788179281721891710

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item