চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন বিরামপুর সার্কেলের (এএসপি) মিথুন সরকার

অলিউর রহমান মেরাজ দিনাজপুর প্রতিনিধিঃ 

সার্বিক আইন-শৃঙ্খলা বজায় রাখা, মাদক চোরাচালান ও জুয়া বন্ধ করা, বাল্যবিবাহ বন্ধকরণ ও ইভটিজিং প্রতিরোধ, ওয়ারেন্টভুক্ত গ্রেফতারি পরোয়ানা ও মাদক ব্যবসায়ীদের আটক করে জেল হাজতে প্রেরণসহ থানায় আগত ভুক্তভোগীদের যথাযথ সেবা প্রদানে ভূমিকা রাখায় ডিসেম্বর-২০১৯ এর রংপুর রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ থানার গৌরব অর্জন করেছে দিনাজপুরের বিরামপুর থানা। একই সাথে চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার।
এছাড়াও গত ডিসেম্বর ২০১৯ সালে রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে বিরামপুর সার্কেল সিনিয়র এএসপি মিথুন সরকারকে নির্বাচিত করে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের আইন শৃংখলা ও মাসিক অপরাধ নিরোধসভা ১৫ জানুয়ারি বুধবার রংপুর রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সামগ্রিক কর্ম মূল্যায়ন করে বিরামপুর থানাকে শ্রেষ্ঠ হিসাবে ঘোষণা করা হয়।

এএসপি মিথুন সরকার বলেন, পরপর চারবার শ্রেষ্ঠ সার্কেলের সম্মাননা অর্জন করার অনুভূতিটা সত্যিই অন্যরকম। এজন্য তিনি দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন (বিপিএম) এর দিক নির্দেশনা, বিরামপুর ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ সকল পুলিশ সদস্য এবং সাধারণ মানুষের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 569844618661550547

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item