পার্বতীপুরের বেলাইচন্ডীতে ইয়ং সোসাইটির গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ইয়ং স্টার ক্লাব বিজয়ী

এম এ আলম বাবলু, পার্বতীপুর, (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব নওগাঁর ওয়েসিস ফুটবল একাডেমীকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে। শুক্রবার বিকেলে বেলাইচন্ডীতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনের খেলায় শুক্রবার বিকেলে দুটি শক্তিশালী দল পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব ও নওগাঁর ওয়েসিস ফুটবল একাডেমী পরষ্পরের মুখোমুখী হয়। খেলার শুরুর ২০ মিনিটের মাথায় প্রথম গোলটি করে।
এ দলের ৯ নং জার্সি পরিহিত খেলোয়ার মোঃ আলমগীর দলের পক্ষে প্রথম গোলটি করেন। দ্বিতীয় আর্ধের খেলার শুরুর ১০ মিনিটে পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবে ৯নং জার্সি পরিহিত খেলোয়ার মোঃ আলমগীর আরো একটি গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয়। খেলার শুরু থেকে তিব্র উত্তেজনা পূর্ন খেলায় গোল পরিশোধে নওগাঁর ওয়েসিস ফুটবল একাডেমীর দলের খেলোয়ারেরা মরিয়া হয়ে উঠেন। দুই দলের খেলোয়াররাই একে অপরকে পাল্লা পাল্টি আক্রমন করে খেলতে থাকেন। খেলা শেষের প্রায় ৫ মিনিট আগে নওগাঁর ওয়েসিস ফুটবল একাডেমীর খেলোয়ারেরা একটি গোল করতে সক্ষম হয়। এ দলের ১০ নং  জার্সি পরিহিত খেলোয়ার মোমিন দলের পক্ষে একমাত্র গোলটি করেন। ফলে পার্বতীপুর ইয়ং স্টার ক্লাব ২-১ গোলে নওগাঁ ওয়েসিস একাডেমীকে পরাজিত করে বিজয়ী হয়। খেলার মাঠে বিজয়ী দল পার্বতীপুর ইয়ং স্টার ক্লাবের সভাপতি মোঃ আমজাদ হোসেনসহ দুই দলের নের্তৃবৃন্দ এবং প্রচুর ফুটবল প্রেমি মানুষ উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 7352704393358871383

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item