অসুস্থ পিতার জন্য ঔষধ আনতে গিয়ে ট্রাক্টরের চাকায় মোটরসাইকেল চালক নিহত

আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি-
দিনাজপুরের চিরিরবন্দরে অসুস্থ পিতার জন্য ঔষধ আনতে দিনাজপুর শহরে যাওয়ার পথে দ্রুতগামী বালুবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে  নাজমুল হক নাজু নামে এক মোটরসাইকেল চালকের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের অপর দু’আরোহীও।
আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দুর্ঘটনাটি গতকাল ২৯ জানুয়ারি বুধবার সন্ধ্যা সোয়া ৭টায় দিনাজপুর-পাবর্তীপুর আঞ্চলিক সড়কে উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের কারেন্টহাটের পশ্চিম পাশে ঘটেছে।

 প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের একরামুল হকের ছেলে মোটরসাইকেল চালক নাজমুল হক নাজু অসুস্থ পিতার জন্য ঔষধ আনতে দিনাজপুর শহরে যাওয়ার পথে একইদিক থেকে আসা দ্রুতগামী বালুবাহী ট্রাক্টর পিছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে নাজমুল হক নাজু মৃত্যুবরণ করে।
এ সময় মোটরসাইকেল আরোহী চিরিরবন্দর হানিফ কাউন্টারের মালিক ওয়াহেদুল ইসলাম ও চিরিরবন্দর হাটখোলার জাকারিয়া ইসলামের ছেলে মানিক হোসেন গুরুতর আহত হয়। এ সড়ক দুর্ঘটনায় সড়কের উভয়পাশে শতাধিক যান আটকা পড়ে।
চিরিরবন্দর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়। এ সময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, ঘাতক ট্রাক্টর ও চালকের নাম সংগ্রহের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5849386762078342331

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item