৯৯৯ এ ফোন-রংপুরে সংঘবদ্ধ ধর্ষণের হাত থেকে বেঁচে গেছে তরুণী

ফজলুর রহমান, পীরগাছা (রংপুর) প্রতিনিধি
প্রেমিকের সঙ্গে দেখা করতে ঢাকা থেকে রংপুরের পীরগাছায় এসে সংঘবদ্ধ ধর্ষণের হাত থেকে বেঁচে গেছে এক তরুণী(১৪)। শুক্রবার রাত ১২টার দিকে ৯৯৯ এ ফোন পেয়ে ওই তরুণীকে উদ্ধার করে পীরগাছা থানা পুলিশ। পরে উদ্ধারকৃত তরুণীকে রংপুরে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার ঝিনিয়া গ্রামে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকার সাভারের হেমায়েতপুরের ওই তরুণীর সঙ্গে পীরগাছা উপজেলার ঝিনিয়া গ্রামের এক ছেলের মোবাইলে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন গত শুক্রবার ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পীরগাছায় ডেকে আনা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে কথিত ওই প্রেমিক ও তার বন্ধুরা মিলে তরুণীকে ঝিনিয়া গ্রামের একটি বিলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই তরুণী দৌড়ে ঝিনিয়া দাখিল মাদরাসা সংলগ্ন একটি দোকানে আশ্রয় নেয়। দোকানী ৯৯৯ নাম্বরে ফোন করলে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রেজাউল করিম বলেন, ‘উদ্ধারকৃত তরুণী সাভারের হেমায়েতপুরে মানুষের বাসায় কাজ করে। ওই তরুণী ভীতসন্ত্রস্ত হওয়ায় সব তথ্য দিতে পারছে না। তিনি শুধু নিজের নাম, বাবা-মায়ের নাম ও জেলার নাম বলতে পারছে। এর বেশী কিছু বলতে পারছে না। তাঁর সঙ্গে থাকা মোবাইল ফোনটিও ছিনিয়ে নেয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

পুরোনো সংবাদ

রংপুর 5019465939964152200

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item