হরিপুরে বঙ্গবন্ধু আন্ত-ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ 
বিজয় দিবসকে সামনে রেখে আজ শনিবার বিকালে উপজেলার কারফুলা মাঠে বঙ্গবন্ধু আন্ত-ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্বোধন হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, হরিপুর উপজেলা নিবার্হী অফিসার আব্দুল করিম,  ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, মোতাহারা পারভীন সুমি, যুবলীগ সম্পাদক আমজাদ আলী, ভারপাপ্ত অধ্যক্ষ হারুন আর রশিদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মংলা, আমগাঁও ইউনিয়ন চেয়ারম্যান পাভেল তালুকদার,উপজেলা ফুটবল কোচ আলীম আল সাইয়ীদ প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, ‘খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক,বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাসহ সকল অন্যায় থেকে দুরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে।শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোরের জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন।খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। বাংলাদেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যারা আজ পরিচিত ক্রীড়াঙ্গনে মাতাচ্ছে তারা প্রায় সকলেই গ্রামের ছেলে।
ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3496944233056351574

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item