ডিমলায় সামাজিক প্রভাব যাচাই বিষয়ে জনপ্রতিনিধিদের প্রশিক্ষণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে ইউনিয়ন ইউপি চেয়ারম্যান, সদস্য ও ইউপি সচিবদেরকে নিয়ে সামাজিক যাচাই বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত।
রবিবার (২২-ডিসেম্বর) উপজেলা অডিটোরিয়াম হলরুমে দুই দিন ব্যাপী এ প্রশিক্ষনের আয়োজন করা হয়।
লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ এর আওতায় ইউপি চেয়ারম্যান, সদস্য, কারিগরী কর্মকর্তা, স্কিম সুপারভিশন কমিটির আহবায়ক, ও ইউপি সচিবগণের আর্থিক ব্যবস্থাপনা, রেকর্ডপত্র, রক্ষণাবেক্ষণ এবং স্কিমের পরিবেশ ও সামাজিক প্রভাব যাচাই বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।
দুইদিন ব্যাপী প্রশিক্ষণ উপলক্ষে প্রশিক্ষণ শুরুর পূর্বে উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আয়শা সিদ্দীকা, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কনক চন্দ্র রায়, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, নাউতারা ইউপি চেয়ারম্যান ছাইফুল ইসলাম লেলিন, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান ময়নুল হক প্রমুখ। প্রশিক্ষনে ডিমলা উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য-সদস্যা ও ইউপি সচিবরা উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8994131960202815135

অনুসরণ করুন

মুজিব বর্ষ

Logo

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item