ডিমলায় উন্নত পদ্ধতিতে মাছচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ সংক্রান্ত স্থায়ী কমিটির বাস্তবায়নে উন্নত পদ্ধতিতে মাছচাষ ব্যবস্থাপনা বিষয়ক দু’দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।
ডিমলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩০ জন নারী-পুরুষ মৎস্য চাষীকে নিয়ে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় এবং স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা)’র অর্থায়নে ২২ থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের সমন্বয়কারী বিভা রায়ের সঞ্চলনায় উক্ত প্রশিক্ষনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: নাজমুন নাহার মুন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আয়শা সিদ্দীকা। অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের মাঝে প্রশিক্ষক প্রদান করেন উপজেলা মৎস্য অফিসার মোছা: শামীমা আক্তার।

উল্লেখ্য, ২২ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত চার দিনে দুই ব্যাচে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩০ জন করে ৬০ জন নারী/পুরুষকে উন্নত পদ্ধতিতে মাছচাষ ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন প্রদান করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7522959978957431837

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item