৫৬ বিজিবি অভিযানে ১৯৪৫ পিচ ইয়াবা জব্দ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ২২ ডিসেম্বর॥ নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)’এর অধীনস্থ মালকাডাঙ্গা বিওপির একটি টহল দল রবিবার(২২ ডিসেম্বর/১৯) বেলা ১২টা ২০মিনিটে টহলের সময় পঞ্চগড় জেলার বোদা থানাধীন ৫নম্বর বড়শশী ইউনিয়নের পাহাড়ীপাড়া নামক এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক হাজার ৯৪৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।
টহল দল নায়েব সুবেদার মোঃ সামিউর রহমান এর নেতৃত্বে সীমান্ত পিলার ৭৭৪/৩৮-এস হতে ২০ গজ দূরে অভিযান চালিয়ে এক হাজার ৯৪৫ পিচ ইয়াবা ট্যাবলেটগুলি জব্দ করা হয়। আটককৃত ইয়াবা ট্যাবলেটগুলি ৫লাখ৮৩ হাজার ৫০০ টাকা বলে ধারনাকরা যাচ্ছে।
নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) পরিচালক, অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শাহ আলম সিদ্দিকী এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন ‘সুরক্ষিত সীমান্ত ও মাদক মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি) কর্তৃক সার্বক্ষনিক সীমান্তে গোয়েন্দা নজরদারীসহ টহল তৎপরতা জোরদার করা হয়েছে। এছাড়াও এছাড়াও সীমান্ত এলাকায় সার্বক্ষণিক কঠোর নিরাপত্তা ও সর্বোচ্চ নজরদারী নিশ্চিত করার লক্ষ্যে বিজিবির পাশাপাশি প্রয়োজনে ইউপি চেয়ারম্যান এবং মেম্বারের মাধ্যমে সিভিল টিম গঠন পূর্বক তাদেরকে সার্বক্ষণিক সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারী এবং প্রহরার কাজে নিয়োগ করা হয়েছে। #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6503520693895123615

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item