ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সেবা সপ্তাহ উদ্বোধন।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল  বুধবার ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সেবা সপ্তাহ উদ্বোধন করেছেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিলটন।
সকাল ১০ টায় ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্তরে, জাতিয় পতাকা ও ফায়ার সার্ভিস  ও সিভিল ডিফেন্স এর পতাকা উত্তোলন করে এই সেবা সপ্তাহ উদ্বোধন করেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সেবা সপ্তাহ উদ্বোধন উপলক্ষে, ফায়ার সাভিস স্টেশন চত্তরে, ফুলবাড়ী স্টেশন কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিলটন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার বেগম, গুপ্তা ফ্লাইউডের সত্বাধীকারী বিশিষ্ট শিল্পপতি রাজু কুমার গুপ্ত, ফায়র সার্ভিস ষ্টেশনের দিনাজপুর জেলা কর্মকর্তা মোকারম হোসেন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার পলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাছান, শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রহমান চৌধুরী বিপ্লব, ফায়ারম্যান হাছান প্রমুখ।আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিসের একটি  দল মহড়া প্রদর্শন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2081281829655584451

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item