রক্ত ছাড়া বাংলাদেশের ইতিহাস সৃষ্টি হয় নাই : এ্যাঃ আবেদ রাজা

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়: 

আমরা গণতান্ত্রিক লড়াই করবো, রক্ত ছাড়া বাংলাদেশের ইতিহাস সৃষ্টি হয় নাই। আমাদের বিচার ব্যবস্থা অত্যন্ত নাজেহাল। আমরা দেখেছি একজন প্রধান বিচারপতিকে কিভাবে অসম্মান করতে হয়। আজকে সময় এসেছে আমাদের অধিকার যারা কেড়ে নিয়েছে তাদের বিরুদ্ধে লড়াই করার।
কথা গুলো বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহ্বায়ক এ্যাডভোকেট আবেদ রাজা। রোববার দুপুরে পঞ্চগড় জেলা আইনজীবি পরিষদ ভবনের হল কক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য- সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আজকে জেল হত্যা দিবস। কারাগারে বুদ্ধিজীবিদের হত্যা করা হলো, বিচার হয়েছে কিন্তুু কোন আসামীকে দন্ডিত করা হয়নাই। আমরা আমাদের পেশা নিয়ে কাজ করে যাবো। আমরা আমাদের আইনজীবি সংগঠনকে সংগঠিত করবো। পৃথিবীরর মানুষকে দেখিয়ে দিবো বাংলাদেশের আইনজীবিরা নিপীড়িত, নির্যাতিত হলেও জনতার পাশে দাড়িয়ে দুর্বার সংগ্রাম গড়ে তুলে এই সরকারের বিরুদ্ধে দাবানল জ্বালিয়ে উৎখাত করবে।
পঞ্চগড় জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের আহ্বায়ক এ্যাডঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ এ. হাসান প্রধান, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রিয় কমিটির সদস্য এ্যাডঃ মির্জা নাজমুল ইসলাম কাজল, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মজনুর রহমান, এ্যাডঃ হাবিব আল আমিন ফেরদৌস, এ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।এ সময় জাতীয়তা বাদী আইনজীবি ফোরামের নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5904862500311004698

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item