সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক ডালিম আর নেই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২০ নভেম্বর॥ নীলফামারীর সড়কে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষক উমরে আজম সাইফুল্লাহ ডালিম(৩৮) আর নেই। তিনি আজ বুধবার(২০ নভেম্বর) সকালে রাজধানীর ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের মুক্তিযোদ্ধা এলাহী বকস সরকারের ছেলে। উমরে আজম সাইফুল্লাহ ডালিম ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন ।
জানা যায় গত ১২নভেম্বর সকালে নীলফামারী থেকে নিজস্ব প্রাইভেটকার চালিয়ে তিনি রংপুর যাচ্ছিলেন। পথে সৈয়দপুরে রাস্তা পার হবার সময় এক নারী তার প্রাইভেটকারে নিহত হয়। এ সময় নিয়ন্ত্রন হারিয়ে গেলে প্রাইভেটকারটি একটি গাছের সঙ্গে প্রচন্ডভাবে ধাক্কা খায়। এতে জ্ঞান হারিয়ে মারাত্বক আহত হন  ডালিম। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও সেখান থেকে পরদিন সকালে উন্নত চিকিৎসার জন্য  নেওয়া হয় ঢাকায়।
ডালিমের ভাই ফরহাদ হোসেন সরকার জানান, ডালিম নীলফামারী শহরের হাসপাতাল সড়কে ভাড়া বাসায়  স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন। তার মরদেহ  ঢাকা থেকে  গ্রামের বাড়িতে নিয়ে এসে দাফন করা হবে।
বাংলাদেশ সরকারী মাধ্যমিক শিক্ষক সমিতি রংপুর অঞ্চল কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিপ্লব কুমার জানান, ২০১১সালে তিনি নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। পরবর্তিতে ডিমলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এবং পরে পীরগঞ্জে যোগদান করেন আজম।#

পুরোনো সংবাদ

নীলফামারী 7803475125583886985

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item