হরিপুরে বিশেষ আইন-শৃংখলা সভা

জে.ইতি হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার সীমান্ত এলাকায় চোরাচালান প্রতিরোধ ও সীমান্ত এলাকার আইন-শৃংখলা রক্ষার জন্য বিজিবি ক্যাম্প এর অধিনে যেসকল কাঁচা রাস্তা রয়েছে তা এক বছরের মধ্যে পাকাকরণ করা হবে।
উপজেলার যেসকল কাচাঁ রাস্তা এখনো পাকাকরণ হয়নি তা আগামী ২ বছরের মধ্যে বাস্তবায়ন করা হবে। হরিপুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন হওয়ার পরেও যেসকল গ্রামের বাড়িতে  এখনো বিদ্যুৎলাইন সংযোগ হয়নি এবিষয়ে আমাকে জানালে ৭দিনের মধ্যে বিদ্যুতের ব্যবস্তা করে দেওয়া হবে। সাধারণ মানুষের চলাচলের জন্য বিভিন্ন রাস্তার মোড়েমোড়ে সোলারপ্যানেল স্থাপন করা হচ্ছে। এর সূফল সাধারন মানুষ ভোগ করছে। সোনারবাংলা গড়ার অঙ্গিকার নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে বাস্তবায়ন করার লক্ষ্যে সকলকে সহযোগিতা করার আহবান জানান।
আজ (৭ অক্টোবর) সোমবার সকাল ১১টায় উপজেলা প্রসাশনের আয়োজনে এক বিশেষে আইন-শৃংখলা সভায় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এ কথা বলেন তিনি।
উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা আব্দুল করিম এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, মোতাহারা পারভীন, ৬ ইউপি চেয়ারম্যানসহ ৫০ ও ৪২ ব্যাটালিয়ন বিজিবির ক্যাম্প কমান্ডারগন।
আলোচনা সভা শেষে উপজেলা বিভিন্ন শারদীয় দূর্গাপূজা মন্ডব পরিদর্শ করেন তিনি।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3365675905686489172

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item