নীলফামারীতে দুই শিশু ধর্ষনে দুই ধর্ষক গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৪ সেপ্টেম্বর॥ নীলফামারী জেলা সদরের গ্রামে পৃথক ঘটনায় দুই শিশু ধর্ষনের শিকারের হয়েছে।  সাত বছরের শিশুকে ধর্ষনের দায়ে আটক হয়েছে চৌদ্দ বছরের  আব্দুল রাজ্জাক ওরফে বাতাস ও ১২ বছরের ধর্ম নাতনীকে ধর্ষনের দায়ে ষাট বছরের নানা জাবেদ আলী। এদের মধ্যে আজ বুধবার আদালতের মাধ্যমে ১৪ বছরের ধর্ষক আব্দুল রাজ্জাক ওরফে বাতাসকে যশোরের কিশোর সংশোধনাগারে ও ষাট বছরের ধর্ষক জাবেদ আলীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

জানা যায়, জেলা সদরের পঞ্চপুকুর ইউনিয়নের জুম্মাপাড়া গ্রামের আলী হোসেন মন্টু ও তার স্ত্রী জেলা সংগশলী এলাকায় উত্তরা ইপিজেডে শ্রমিকের কাজ করায় তারা দুইজনে সেখানে বাসা ভাড়া করে থাকে।
তাদের একমাত্র ৭ বছরের মেয়ে গ্রামে তার দাদীর সঙ্গে থাকতো। গতকাল মঙ্গলবার বিকালে পেয়ারা দেয়ার লোভ দেখিয়ে ফাকাস্থানে নিয়ে গিয়ে একই গ্রামের রাশেদুল ইসলামের ১৪ বছরের ছেলে আব্দুল রাজ্জাক ওরফে বাতাস ওই শিশু মেয়েটিকে ধর্ষন করার পর রক্তাত্ব অবস্থায় মেয়েটিকে তার দাদির কাছে দিয়ে চলে যায়। মেয়েটি তার দাদিকে ঘটনাটি জানালে দাদী তার নাতনীকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে আব্দুল রাজ্জাক ওরফে বাতাসকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষনের শিকার শিশুটির দাদী অমেনা বেওয়া বাদী হয়ে মামলা দায়ের করে। ইউপি চেয়ারম্যান হাবিবুর চৌধুরী সহ এলাকাবাসী অভিযোগ করে জানায় আব্দুল রাজ্জাক ওরফে বাতাসের বয়স ১৪ বছর হলেও সে এই বয়সে বখাটে হয়েছে। এর আগেও সে এমন ঘটনা ঘটিয়েছিল। সে সময় এলাকাবাসী তাকে ক্ষমা করে দিয়েছিল। আব্দুল রাজ্জাক ওরফে বাতাসের বাবা রাশেদুল ইসলাম জানায় তার ছেলে হঠ্াৎ করে খারাপ হয়ে যায়। সে কারো কোন কথা শোনেনা, স্কুলে যায়না। তার ছেলেকে নিয়ে তিনি বড় চিন্তায় ছিলেন। এ অবস্থায় সে ঘটনা ঘটিয়ে ফেলেছে। 

অপর দিকে একই দিন রাতে জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামে  ১২ বছরের ধর্ম নাতনীতে ধর্ষন করে ষাট বছরের  নানা জাবেদ আলী। জানা যায়, এই গ্রামের কৃষক মজিবুল ইসলাম ও তার স্ত্রীর সঙ্গে পরিচয় ঘটে দিনাজপুর জেলা শহরের ঘাসিপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে জাবেদ আলীর। তিনি মজিবুল ইসলামের স্ত্রীকে ধর্ম মেয়ে বানায়। এই সুবাদে জাবেদ আলী ঘটনার দুইদিন আগে ধর্ম মেয়ে ও জামাইয়ের বাড়িতে বেড়াতে আসে। গতকাল মঙ্গলবার রাতে সকলে ঘুমিয়ে গেলে জাবেদ আলী ধর্ম মেয়ে ও জামাইয়ের ১২ বছরের মেয়েকে জোড়পূর্বক ধর্ষন করতে থাকলে মেয়েটি  চিৎকারে তিনি হাতে নাতে আটক হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে। এই মেয়েটিকেও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।  এ ঘটনায় মেয়েটির বাবা মজিবুল ইসলাম বাদী হয়ে নীলফামারী থানায় মামলা  দায়ের করে। 
এদিকে পৃথক দুটি ঘটনায় ডাক্তারী পরীক্ষায় ধর্ষনের আলামত পাওয়া গেছে বলে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্ম্মন জানান। 
নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম ঘটনা দুইটির বিষয়ে জানান ,মামলা হয়েছে। দুই ঘটনার ধর্ষককে গ্রেফতার করা হয়। তাদের আদালতে প্রেরন করা হলে আদালত আসামী চৌদ্দ বছরের  আব্দুল রাজ্জাক ওরফে বাতাসকে যশোরের কিশোর সংশোধনাগারে ও ষাট বছরের জাবেদ আলীকে জেলা কারাগারে প্রেরনের নির্দেশ দেয়।# 

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 4028373626133005816

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item