তেঁতুলিয়ায় ‘জাগ্রত তেঁতুলিয়ার’ ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ‘এসো মিলি তারুণ্যের স্রোতে, সৃষ্টির উল্লাসে’ স্লোগানের মধ্য দিয়ে তারুণ্যদীপ্ত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘জাগ্রত তেঁতুলিয়ার’ ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। তেঁতুলিয়া উপজেলার এক ঝাঁক উচ্ছল তরুণ সব ধরণের অন্যায়, অনিয়ম রুখতে ও ভালো কাজ করে সমাজে দৃষ্টান্ত মূলক স্থাপনা করতে গত বছর গড়ে তুলেছিলো এই সংগঠনটি।
তারই ধারাবাহিকতায় ৫ সেপ্টেম্বর/১৯ বৃহস্পতিবার বিকেল ৪:১০ ঘটিকায় কেক কাটা শেষে উক্ত সংগঠনের ১ম বর্ষপূর্তি উদযাপনে সংগঠনী কর্মীগণ মাদকমুক্ত সমাজ গঠন, বৃক্ষরোপন কর্মসূচি, নিরাপদ সড়ক বাস্তবায়ন, চা শিল্প রক্ষা, হেলথ ক্যাম্প, বোমা মেশিন চিরতরে বন্ধসহ ভালো ভালো কাজগুলোর সঙ্গে সম্পৃক্ত থাকবে বলে শপথ নিয়েছেন।

জাগ্রত তেঁতুলিয়ার উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা সদরের তেঁতুলতলা থেকে একটি র‌্যালি বের হয়ে তা প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। অত:পর তেঁতুল তলার  মঞ্চে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন জাগ্রত তেঁতুলিয়া।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলীর সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হক, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান (ডাবলু), তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন, এ্যাড: আহসান হাবীব, আতিকুজ্জামান শাকিল, ফেরদৌস লিটন, মোবারক হোসাইন, মুহাম্মদ রনি মিয়াজী, রবিউল ইসলাম রতনসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকবৃন্দ।
এ সময় বক্তারা মাদক, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, ড্রেজার, দুর্নীতি ও সন্ত্রাসের মতো সামাজিক অবক্ষয় রোধে জাগ্রত তেঁতুলিয়ার স্বেচ্ছাসেবী তরুণদের ভূয়সী প্রশংসা করে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা পরিবেশিত হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8378190630591838452

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item