আটোয়ারীতে লিসা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় 

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সাদিয়া সামাদ লিসা (১৪) কে অপহরণের পর হত্যা করে পুকুরে ফেলে দেয় পরদিন পুকুরে লিসার হাত পা বাধা লাশ পুলিশ উদ্ধার করে।
লিসার বাবা বাদী হয়ে আটোয়ারী থানায় ৩জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। হত্যাকারীদের অবিলম্বে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা।
রবিবার ২২ সেপ্টেম্বর দুপুর ১২টায় উপজেলা চত্বরে মানববন্ধন করে ছাত্র ছাত্রীরা। মানববন্ধনে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে অবিলম্বে লিসার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানায়। ছাত্রছাত্রীরা বলেন আমাদের আটোয়ারী উপজেলা অনেক শান্তি প্রিয় এই শান্তিপ্রিয় এলাকায় যারা অশান্তি সৃষ্টি করেছে তাদেরকে ছাড় দিলে হাজারো অপকর্ম বেড়ে যাবে তাই এদের দৃষ্টান্তমূলক চাই। লিসা হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবী জানায়।

লিসার বড় বোন সালমা আক্তার আশা জানায়,একটি চক্র আমার বোনের নামে অপপ্রচার চালাচ্ছে,বিষয় টি ধামাচাপা দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করে বলেন ঘটনার সত্যতা তদন্ত করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আটোয়ারী পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস লিসা হত্যার তীব্র প্রতিবাদ জানান, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এই বিষয়ে আটোয়ারী থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান পুলিশ তৎপর রয়েছে,যে কোনো মুল্যে আসামীদের গ্রেফতার করা হবে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 9097868418414394911

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item