নীলফামারীর আলোচিত আব্দুল মজিদ মাষ্টার গ্রেফতার

বিশেষ প্রতিনিধি॥ বিভিন্নজনকে সরকারী চাকুরী পাইয়ে দেবার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার মামলায় গ্রেফতার হয়েছে নীলফামারীর শহীদ জিয়া বালিকা উচ্চ বিদ্যালের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদ। আজ বুধবার(১৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের সার্কিট হাউস পাড়ার এলাকা হতে পুলিশ তাকে গ্রেফতার করে।
আব্দুল মজিদ নীলফামারী শহরের নিউ বাবুপাড়া এলাকার বাসিন্দা। শহরের আলোচিত প্রতারক হিসাবে খ্যাত আব্দুল মজিদ গ্রেফতার হওয়ায় অনেকে তার কঠোর শাস্তি দাবি করে।
মামলায় জানা যায় নীলফামারী বড় বাজার এলাকার ইস্রাফিল হোসেনের ছেলে মোরশেদ আজমকে উত্তর চওড়া বড়গাছা স্কুল এন্ড কলেজের কম্পিউটার প্রদর্শকের চাকুরী ও মন্ত্রনালয় থেকে তার সরকারী বেতন বিল ভাতা করে দেবার নামে ২০১৪ সালে ২রা মে আড়াই লাখ টাকা নেয়। কিন্তু এর কোন কিছুই তিনি করে দিতে পারেননি। অপর দিকে শহরের শাহীপাড়া এলাকার শবনব আক্তারীকে  শহীদ জিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শরীর চর্চা শিক্ষক পদে চাকুরী দেয়ার নামে বিগত ’১১সালে দেড় লাখ টাকা, শহরের বাবুপাড়ার সখী উদ্দীনের ছেলে গোলাম সারোয়ার মির্জাকে ’বিগত ২০০৮সালে ৫ লাখ টাকা নিয়ে শহীদ জিয়া বালিকা উচ্ছ বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ দেয়।
দুই মাস যেতে না যেতে তাকে আউট করে সেখানে অন্য শিক্ষক নিয়োগ নিয়োগ দিয়ে ১০ লাখ টাকা হাতিয়ে নেয়।  এমন অসংখ্য ব্যাক্তির কাছে চাকুরী দেয়ার নামে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নিয়ে প্রতারনা করে।
প্রতারনার শিকাররা এমন ঘটনায় সম্প্রতি তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। মামলার পর আসামী আব্দুল মজিদ ১৭ সেপ্টেম্বর সকলের টাকা ফেরত দেবার জন্য অঙ্গিকার করে। কিন্তু তিনি সময়মতো টাকা না দিয়ে আত্নগোপন করে থাকে। গোপন সংবাদ পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।
নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান  প্রতারনার মামলায় শহীদ জিয়া বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল মজিদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 541145401643212593

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item